পৌরসভায় কর্মী নিয়োগ ২০২৪

পৌরসভায় কর্মী নিয়োগ ২০২৪ :- আপনি যদি পশ্চিম মেদিনীপুরে বসবাস করে থাকেন তাহলে আপনার জন্য বিশাল বড় একটা সুযোগ চলে এসেছে চাকরি পাওয়ার কারণ খড়্গপুর মিউনিসিপালিটি অনেকগুলো পদেই অনারারি ওয়ার্কার নিয়োগ করতে চলেছে।

এই পদগুলোর জন্য কত কি যোগ্যতা লাগবে কবে থেকে আবেদন করতে পারবেন কোথায় কোথায় আবেদন হবে বয়স কত লাগবে তার সম্পূর্ণ তথ্য নিচে দিয়ে দেওয়া হলো অবশ্যই সম্পূর্ণটা পড়বেন এবং অফিসিয়াল বিজ্ঞপ্তিটি নিজ থেকে ডাউনলোড করে নেবেন।
Memo No – 15KM/Health

পৌরসভায় কর্মী নিয়োগ ২০২৪

শূন্যপদ

আপনি যদি অনারারি হেলথ ওয়ার্কার শূন্য পদ জানতে চান তাহলে মোট ১৯ খানা পদ রয়েছে এইখানে।

আড়ও পড়ুন :- Dakshin Dinajpur ICDS Recruitment 2024

বয়স

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

১লা জানুয়ারি ২০২৪ তারিখ হিসেবে যদি আপনার বয়স হয় ৩০ থেকে ৪০ তাহলে আপনি এই পদের জন্য আবেদন করতে পারবেন। সংরক্ষিত শ্রেণী প্রার্থীদের ক্ষেত্রে বয়স হতে হবে ২২ থেকে ৪০ বছরের মধ্যে।

শিক্ষাগত যোগ্যতা

যদি আপনার শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক বা তার সমতুল্য হয়ে থাকে তাহলে আপনি এই পথগুলোর জন্য আবেদন করতে পারবেন এছাড়া যদি আপনার উচ্চতর শিক্ষাগত যোগ্যতা থেকে থাকে তাও আপনি আবেদন করতে পারবেন।

কারা কারা এই পথগুলোতে আবেদন করতে পারবেন

শুধুমাত্র মহিলারাই এই পথগুলোর জন্য আবেদন করতে পারবেন । প্রার্থীকে অবশ্যই বিবাহিত / বিধবা / বিবাহ বিচ্ছিন্ন / হলে তবে আবেদন করতে পারবেন।

বেতন

এই পদ গুলোর জন্য আপনাকে প্রতিমাসে ৪৫০০ টাকা করে দেওয়া হবে তাছাড়া এখানে কিন্তু কোন DA /TA নেই এবং এই চাকরিটা কিন্তু এক বছরের কন্ট্রাকচুয়াল বেসিক হবে।

আড়ও পড়ুন :- রান্নার লোক নিয়োগ

আবেদন করার পদ্ধতি

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। আবেদন করার জন্য ফর্মটা আপনারা অফিসের বিজ্ঞপ্তিটির সাথেই পেয়ে যাবেন সেই ফর্মটা ডাউনলোড করে আপনাদের আবেদন করতে হবে এবং আপনারা খড়গপুর মিউনিসিপ্যালিটির অফিসিয়াল ওয়েবসাইট https://www.kharagpurmunicipality.org/ থেকেও এটি ডাউনলোড করতে পারেন।

দরখাস্ত জমা দেওয়ার স্থান ও সময়

পূরণ করা সম্পূর্ণ আবেদন পত্র ও যাবতীয় প্রমাণপত্রাদির জেরক্স করতে হবে এবং একটি মুখ বাধা খামে ভরে খড়গপুর মিউনিসিপালিটি অফিসে যে ড্রপবক্স রাখা রয়েছে সেখানে জমা করতে হবে ৩রা ফেব্রুয়ারি ২০২৪ তারিখ বিকেল পাঁচটার মধ্যে। এরপরে জমা দিলে কোনমতেই আপনার গ্রাহ্য করা হবে না।

নিয়োগ পদ্ধতি

নিয়োগ করে নেওয়া হবে আপনাদের মাধ্যমিকের নাম্বার উপর ১ঃ১০ হিসাবে।

Kharagpur Municipality Recruitment Official Website

পৌরসভায় কর্মী নিয়োগ ২০২৪ অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখুন

পৌরসভায় কর্মী নিয়োগ ২০২৪

Leave a Comment

DMCA.com Protection Status